শাপলা গ্রাম উন্নয়ন সংস্থায় ২৬মার্চ ২০২৪ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

0
144
আজ ২৬মার্চ ২০২৪ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন, উদযাপন উপলক্ষে বেসরকারি উন্নয়ন সংস্থা ০ র্যালি, পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।
সকালে সবার উপস্থিতিতে ৮.৩০ মিনিটে রাজশাহী কলেজ প্রাঙ্গনে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে শাপলা প্রধান কার্যালয় কনফারেন্স হল রুমে পরবর্তি অংশ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কোরআন তেলোয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে মোঃ জাহাঙ্গীর আলম, (সমন্বয়কারী, এইচআর) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক জনাব মোঃ মোহসিন আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ হাশিবুর রহমান , সমন্বয়কারী
(মাইক্রো ফাইন্যান্স )। এছাড়াও শাপলার প্রধান কার্যালয়ের কর্মকর্তাগণ, জোনাল ম্যানেজার, রিজিওনাল ম্যানেজার, একাউন্টস অফিসারসহ সহযোগী সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন জনাব মোঃ আলিনুর হোসেন সমন্বয়কারী (সমৃদ্ধি কর্মসূচি) ও উপস্থিতিগণ ২৬মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস দিবস সম্পর্কে আলোচনা করেন প্রধান অতিথি শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক জনাব মোঃ মোহসিন আলী বলেন উপলক্ষে নিজেরা ভালো থাকি এবং অপরকে ভালো রাখেন এবং হিংসা প্রতিহিংসা মনোভাব থেকে দূরে থাকেন তাহলেই বঙ্গবন্ধু স্বপ্ন পূরণ হবে সোনার বাংলাদেশ এগিয়ে যাবে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের এর আত্মার মাগফেরাত কামনা করেন। সবশেষে শাপলা কালচারাল স্কুলের অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক জনাব মোঃ মোহসিন আলীর বক্তব্য সমাপ্তি ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here