শাপলার আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহিদ দিবস উদযাপন

0
120
আজ ২১ফেব্রুয়ারি ২০২৪ আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহিদ দিবস উদযাপন উপলক্ষে বেসরকারি উন্নয়ন সংস্থা শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা র্যালি, পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।
সকালে সবার উপস্থিতিতে ৮.৩০ মিনিটে রাজশাহী কলেজ শহীদ মিনার প্রাঙ্গনে র্যালি ও পুষ্পস্তবক অর্পণ শেষে শাপলা কালচারাল স্কুল এর হল রুমে পরবর্তি অংশ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কোরআন তেলোয়াত ও জাতীয় সংগীত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। উক্ত অনুষ্ঠানে মোঃ জাহাঙ্গীর আলম, (সমন্বয়কারী, এইচআর) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক জনাব মোঃ মোহসিন আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ হাসিবুর রহমান, সমন্বয়কারী (প্রোগ্রাম)। এছাড়াও শাপলার প্রধান কার্যালয়ের কর্মকর্তাগণ, জোনাল ম্যানেজার, রিজিওনাল ম্যানেজার, একাউন্টস অফিসারসহ সহযোগী সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিতিগণ আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহিদ দিবস সম্পর্কে আলোচনা করেন। সবশেষে শাপলা কালচারাল স্কুলের উপস্থাপনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here