শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ২০২৩

0
40
রাজশাহীতে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ২০২৩
বেসরকারী উন্নয়ন সংস্থা শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ ২৮/১০/২০২৩ ইং তারিখ রোজ শনিবার রাজশাহী শিল্প কলা একাডেমির অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার, রাজশাহী জনাব ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি, রশীদুল হাসান—পিপিএম, আরএমপি; শাহ মখদুমের উপ পুলিশ কমিশনার নুর আলম সিদ্দিকী, পুলিশ সুপার, রাজশাহী সাইফুর রহমান, রাজশাহী জেলা সমাজসেবা অধিদফতরের উপপরিচালক হাসিনা মমতাজ, বীর মুক্তিযোদ্ধা রাজশাহী মহানগর আওয়ামীলীগ এর সভাপতি মোহাম্মদ আলী কামাল। সভাপতি হিসেবে ছিলেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার সভাপতি আইয়ুব আলী। অনুষ্ঠান সঞ্চালনা করেন এইচআর সমন্বয়কারী জাহাঙ্গীর আলম ও একাউন্টস ম্যানেজার পাপিয়া সুলতানা রাবু।
প্রধান অতিথি, বিশেষ অতিথি এবং সংস্থার প্রতিষ্ঠাতা ও নিবার্হী পরিচালক জনাব মোঃ মোহসিন আলীর সমন্বয়ে সকাল ১১ টায় অডিটরিয়ামের বাইরে বেলুন, ফেস্টুন ও শান্তির প্রতীক সাদা পায়রা উড়িয়ে এবং অডিটরিয়ামের ভিতরে কেক কাটার মাধ্যমে সংস্থার ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ উদ্বোধন করা হয়। এরপর পবিত্র কোরআন তেলওয়াত, গীতা পাঠ ও জাতীয় সংগীত এর মাধ্যমে কার্যক্রম শুরু হয়। অতঃপর সংস্থার নিবার্হী পরিচালক জনাব জনাব মোঃ মোহসিন আলী স্বাগত বক্তব্য বক্তব্য প্রদান করেন । এরপর সংস্থার সকল কর্মকান্ড সম্বলিত শাপলা এর ডকুমেন্টারী ফিল্ম প্রদর্শন করা হয়। সংস্থা হতে উচ্চ শিক্ষায় অধ্যয়নরত মেধাবী শিক্ষার্থীদের বঙ্গবন্ধু উচ্চ শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। পাশাপাশি ০৪ জন ক্রীড়া ইনস্টিটিউট এর শিক্ষার্থী যারা জাতীয় ও বিভাগীয় পযার্য়ে কৃতিত্বের সাথে বিভিন্ন লীগে যুক্ত হয়েছে শাপলা ক্রীড়া ইসস্টিটিউট এর পক্ষ থেকে অতিথিদের মাধ্যমে সম্মাননা দেয়া হয়। অতিথিগণ সংস্থা কর্তৃক পরিচালিত কর্মকান্ডের এবং বিশেষ কর্মসূচির ভুয়সী প্রশংসা করেন এবং প্রতিষ্ঠা বার্ষিকীর এই মানসম্মত আয়োজন এর প্রশংসা করেন এবং তারা শাপলার উত্তরোত্তর উন্নতি, সফলতা এবং সমৃদ্ধি কামনা করেন।
সবশেষে শাপলা কালচারাল স্কুলের পরিবশেনায় অত্যন্ত চমৎকার ও মানসম্মত গান, নাচ এবং জীবনভিত্তিক নাটক “দায়বদ্ধ” উপস্থাপিত হয় এবং সকলেই কালচারাল প্রোগ্রামের ভুয়সী প্রকাশ করেন। সবশেষে সভাপতির ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here