শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার মেধাবী শিক্ষার্থীদের বঙ্গবন্ধু উচ্চ শিক্ষাবৃত্তি ও সাধারণ শিক্ষাবৃত্তি প্রদান

0
100
২১ মার্চ ২০২৪ বেসরকারি উন্নয়ন সংস্থা শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা মেধাবী শিক্ষার্থীদের বঙ্গবন্ধু উচ্চ শিক্ষাবৃত্তি ও সাধারণ শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।
উক্ত অনুষ্ঠানে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার কার্যনির্বাহী কমিটির সভাপতি জনাব মোঃ আইয়ুব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাঃ আসাদুজ্জামান আসাদ, মাননীয় সংসদ সদস্য, (রাজশাহী – ৩), পবা-মোহনপুর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব জিতেন্দ্র কুমার রায়, উপমহাব্যবস্থাপক (কার্যক্রম) ও টিম লিডার (সম্বৃদ্ধি ও প্রবীণ কর্মসূচী), পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন; জনাব মোঃ আশরাফুল ইসলাম সুলতান, সহকারী অধ্যাপক (অবঃ), কেশরহাট ডিগ্রি কলেজ, মোহনপুর, রাজশাহী।
উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক জনাব মোঃ মোহসিন আলী।
এছাড়াও শাপলার প্রধান কার্যালয়ের কর্মকর্তাগণ, সহযোগী সংস্থার সহ বৃত্তিপ্রাপ্ত ছাত্র ছাত্রী ও তাদের অভিভাবকগণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
অতিথিগণ বৃত্তিপ্রাপ্ত ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং বৃত্তি প্রাপ্ত ছাত্রছাত্রী তাদের বক্তব্যের মাঝে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার সমৃদ্ধি ও মঙ্গল কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here