শ্রেষ্ঠ প্রবীণ ও সন্তান সম্মাননা, দুঃস্থ প্রবীণদের মাঝে ভাতা প্রদান, হুইল চেয়ার প্রদান, ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠান

0

রাজশাহীর তানোর উপজেলায় শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার আয়োজনে ও পিকেএসএফ এর অর্থ সহযোগীতায় বৃহস্পতিবার সকাল ১১ টায় ০৬ নং কামারগাঁ ইউপি চত্বরে কামারগাঁ ইউনিয়ন শ্রেষ্ঠ প্রবীণ ও সন্তান সম্মাননা, দুঃস্থ প্রবীণদের মাঝে ভাতা প্রদান, হুইল চেয়ার প্রদান, ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কামারগাঁ ইউপির চেয়ারম্যান মোঃ ফজলে রাব্বী মিঞার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ চন্দ্র দেবনাথ, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোঃ মোহসিন আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার মোহাম্মদ হোসেন খান, শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার সমন্বয়করী মোঃ আলীনুর হোসেন, কামারগাঁ ইউপির সদস্য আলাউদ্দীন আলী, শরিফুল ইসলাম রাজা, তোফায়েল হোসেন সহ আরো অনেকে।

নবীন -প্রবীন দের সম্মাননা প্রদান করল "শাপলা

উক্ত অনুষ্ঠানে ৬৬ জন দরিদ্র প্রবীনদের ৫০০ টাকা করে ভাতা, ৩ জন প্রতিবন্ধী ব্যক্তিকে হুইল চেয়ার, শ্রেষ্ঠ্য ৫ জন প্রবীন কে সম্মাননা স্মারক প্রদান ও শ্রেষ্ঠ্য ৫ জন সন্তান কে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। এছাড়াও ছাত্র-ছাত্রী, যুব নারী-পুরুষ, কিশোর-কিশোরী, প্রবীনদের অংশ গ্রহনে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরন করা হয়েছে। প্রধান অতিথির বক্তব্যে পঙ্কজ চন্দ্র দেবনাথ বলেন, শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা শিক্ষা, স্বাস্থ্য, পুষ্টি ও প্রবীনদের জীবন মান উন্নয়নে কামারগাঁ ইউপিতে যে সকল কাজ করে যাচ্ছে তা প্রসংসনীয়। অনুষ্ঠানের সভাপতি, ফজলে রাব্বী মিঞা সমাপনী বক্তব্যে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার আওতায় সকল উপকার ভোগীদের পক্ষে তাঁদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সার্বিক সহযোগীতার আস্বাস দেন।