শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার উদ্যোগে প্রবীণ জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র, ভাতা, সম্মাননা প্রদান এবং বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরন

শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার উদ্যোগে প্রবীণ জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র, ভাতা, সম্মাননা প্রদান এবং বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুিষ্ঠত হয়েছে। সোমবার সকালে রাজশাহীর তানোর থানাস্থ কামারগাঁ ইউনিয়ন পরিষদ মাঠে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের সহযোগিতায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে আলহাজ্ব মোঃ সাদ আক্কাস আলী, মোঃ খলিলুর রহমান ও শ্রী কার্ত্তিক চন্দ্র কুড়ী কে “শ্রেষ্ঠ প্রবীণ সম্মাননা” প্রদান করা হয়। এছাড়াও ৮০জন বয়স্ক পুরুষ ও মহিলাকে কম্বল, ২০জনকে লাঠি ও ২জনকে হুইল চেয়ার অনুদান দেয়া হয়েছে। এছাড়াও ১০০জনকে ৫০০টাকা করে বয়স্ক ভাতাও প্রদান এবং বাচ্চাদের ক্রিয়া প্রতিযোগীতার পুরস্কার প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুশান্ত কুমার মাহাতো, বিশেষ অতিথি হিসেবে ছিলেন তানোর থানার ওসি (তদন্ত) মোঃ রাকিবুল হাসান, স্বাগত বক্তা হিসেবে বক্তব্য রাখেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোঃ মোহসিন আলী, সভায় সভাপতিত্ব করেন ৬নং কামারগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোসলেম আলী প্রামানিক সহ গুনীব্যক্তিবর্গ।

স্বাগত বক্তার বক্তব্যে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোঃ মোহসিন আলী বলেন, আমরা স্যানিটেসান নিয়ে কাজ করছি, কাজ করছি শিক্ষা, স্বাস্থ্য সহ আত্মকর্মসংস্থান তথা উদ্যোক্তা তৈরী সহ নানাবিধ অঙ্গনে। তিনি আরো বলেন, সেই ২০১৪ সাল থেকে আমরা তানোরের জনপ্রতিনিধি দের সাথে নিয়ে কাজ করে যাচ্ছি, এলাকার উন্নয়নে এই ধারা অব্যাহত থাকবে বলে আমরা আশাবাদী।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুশান্ত কুমার মাহাতো বলেন, সরকারের ১৭টি উন্নয়ন সূচকের মধ্যে শাপলা প্রায় সব কয়টিতেই কাজ করছে।
উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ মতিনুর রহমান বলেন, একটা সময় ছিলো এনজিও বলতে আমরা শুধুই ঋণদান কর্মসূচী কেই বুঝতাম কিন্তু শাপলা এই ধারনার বাইরে বেশ কিছু সামাজিক কাজ করে সুনাম কুড়িয়েছে বলে আমি বিশ্বাস করি।
সভাপতির বক্তব্যে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোসলেম আলী প্রামানিক অনুষ্ঠানে উপস্থিত সকলের সুস্বাস্থ্য কামনা করেন এবং শাপলার সার্বিক মঙ্গল কামনা করে পাশে থাকার অঙ্গীকার করেন।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত গুনীব্যক্তিরা শাপলার ভূয়সী প্রশংসা করেন।

 

[foogallery id=”991″]

Latest Posts

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২২ উদযাপন

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান...

রাজশাহীতে শাপলা’র উদ্যোগে বিজয়ের সুবর্ণ জয়ন্তী ও বিজয় দিবস উদযাপন ২০২১

বেসরকারী উন্নয়ন সংস্থা শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার উদ্যোগে আজ...

শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার উদ্যোগে আন্তজার্তিক প্রবীন দিবস ২০২১ উদযাপন

রাজশাহীর তানোর উপজেলার ০৬ নং কামারগাঁ ইউনিয়ন পরিষদ হল...

করোনার প্রার্দুভাবে ক্ষতিগ্রস্তদের জন্য সহায়তায় হাত বাড়িয়েছে উত্তরা ব্যাংক ও শাপলা

বিশ্বের ন্যায় বাংলাদেশে করোনার (কোভিড-১৯) মহামারির নেতিবাচক প্রভাবে ক্ষতিগ্রস্ত,...
error: Content is protected !!