করোনার প্রার্দুভাবে ক্ষতিগ্রস্তদের জন্য সহায়তায় হাত বাড়িয়েছে উত্তরা ব্যাংক ও শাপলা

0
বিশ্বের ন্যায় বাংলাদেশে করোনার (কোভিড-১৯) মহামারির নেতিবাচক প্রভাবে ক্ষতিগ্রস্ত, অসহায়, দুস্থ ও গরীব মানুষের পাশে থেকে আর্থিক সহায়তার হাত বাড়িয়েছে উত্তরা ব্যাংক লিমিটেড ও শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা, রাজশাহী।
আজ রবিবার বিকাল ৩ টা এবং ৫ টায় রাজশাহীস্থ উত্তরা ব্যাংক লিমিটেড এর কনফারেন্স রুমে ও কেশরহাটে উত্তরা ব্যাংক লিমিটেড এর আর্থিক সহায়তায় উত্তরা ব্যাংক লিমিটেড ও শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা যৌথভাবে রাজশাহী জেলার সদর, পবা ও মোহনপুর এলাকায় বসবাসরত করোনার (কোভিড-১৯) মহামারির নেতিবাচক প্রভাবে ক্ষতিগ্রস্ত, অসহায়, দুস্থ ও গরীব ৮৯ টি পরিবারকে পরিবার প্রতি ১০০০০.০০ (দশ হাজার) হিসেবে মোট ৮৯০০০০.০০ (আট লক্ষ নব্বই হাজার টাকা ) টাকা প্রদান করা হয়।
আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা ব্যাংক লিমিটেড এর উপমহাব্যবস্থাপক ও রাজশাহী অঞ্চল প্রধান জনাব মোঃ লিটন পাশা খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জনাব মোঃ মোহসিন আলী।

করোনার এই দূর্যোগকালীন সময়ে আর্থিক সহায়তা প্রাপ্ত পরিবারের সদস্যগণ উত্তরা ব্যাংক লিমিটেড ও শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং প্রতিষ্ঠান দুটির উত্তোরোত্তর সফলতা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here